বুধবার, ০১ মে ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন

আজকের রাশিফল ১০ অক্টোবর মঙ্গলবার

আজকের রাশিফল ১০ অক্টোবর মঙ্গলবার

মেষ রাশি: অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। আপনার ঈর্ষাপরায়ণ ব্যবহার আজ আপনাকে দুঃখিত এবং অবসাদগ্রস্ত করতে পারে। তাই, নিজেকে সংযত করুন। কোনো কাজে আজ আপনি ভাইয়ের কাছ থেকে সাহায্য পেতে পারেন। সঠিক পরিশ্রমের মাধ্যমে আজ আপনি কোনো কাজে সাফল্যও অর্জন করবেন। আপনি একটি ধর্মীয় স্থানে গিয়ে কিছুটা সময় অতিবাহিত করবেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: আর্থিক অবস্থার উন্নতির লক্ষ্যে ভগবান গণেশের মন্দিরে দূর্বা অর্পণ করুন।

বৃষ রাশি: এই রাশির কিছু ব্যবসায়ী অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ পেয়ে ব্যবসায় লাভবান হতে পারেন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। বিশেষ করে চোখে ছানি রয়েছে এমন রোগীদের আজ দূষিত পরিবেশ এড়িয়ে চলতে হবে। পাশাপাশি সূর্যালোকের অতিরিক্ত সংস্পর্শ থেকেও দূরে থাকুন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আজ আপনি নিজের জন্য কিছুটা অবসর সময় পাবেন। বিবাহিত জীবন সুখের হবে।

প্রতিকার: পরিবারে সুখ এবং শান্তি বজায় রাখতে ভাইদের লাল রঙের পোশাক সহ কিছু উপহার প্রদান করুন।: পরিবারে সুখ এবং শান্তি বজায় রাখতে ভাইদের লাল রঙের পোশাক সহ কিছু উপহার প্রদান করুন।

মিথুন রাশি: আপনি আজ কোনো ধর্মীয় স্থান পরিদর্শন করতে পারেন। পাশাপাশি, একজন আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকেও আশীর্বাদ লাভ করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আজ আপনি লাভবান হতে পারেন। অতিরিক্ত অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। প্রেমের জীবনে আজ আপনাকে সচেতন থাকতে হবে। আপনি আজ কোনো কাজে কঠোর পরিশ্রম এবং ধৈর্যের মাধ্যমে সফলতা অর্জন করবেন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য সবুজ কাঁচের বোতলে জল ভরে তা সূর্যের আলোয় রেখে দিন।

কর্কট রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। আর্থিক লেনদেনগুলি আজ অত্যন্ত সতর্কতার সাথে সামলাতে হবে। প্রেমের জীবনে কোনো চমকের সম্মুখীন হবেন। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোক না কেন বেলা বৃদ্ধির সাথে সাথে আপনি ভালো ফল পেতে থাকবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: পারিবারিক জীবন সুখের করে তুলতে অশ্বত্থ বা বট গাছের কাছে অথবা নিজের বাড়িতে মাটি দিয়ে পূর্ণ রয়েছে এমন পাত্রে ২৮ ফোঁটা তেল ফেলুন।

সিংহ রাশি: আপনি আজ অভিভাবকদের সহায়তায় কোনো আর্থিক সঙ্কট থেকে মুক্তি পেতে পারেন। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে গিয়ে আজ আপনার মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটিকে সঠিকভাবে কাজে লাগান। অর্ধাঙ্গিনীর সাথে কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে মনোমালিন্যের সম্ভাবনা থাকলেও পরে তা ঠিক হয়ে যাবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য বাড়িতে কোনো ফলের গাছ রাখুন।

কন্যা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাই অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ লাভ করবেন। আত্মীয়দের সাথে আজ আপনি অনেকটা ভালো সময় কাটাবেন। প্রেমের জীবনে আজ আপনাকে সচেতন থাকতে হবে। নতুন কোনো পরিকল্পনার মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে।
প্রতিকার: প্রেমের জীবনকে সুখকর করে তুলতে আজ সাধু-সন্তদের কিছু দান করুন।

তুলা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। আপনি আজ একজন অসুস্থ আত্মীয়ের সাথে দেখা করতে পারেন। আজকে আপনি সেইসব কাজগুলি করতে পছন্দ করবেন যেগুলি শৈশবকালে বেশি করে করতেন। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়। সবার সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবনে কোনো চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: পারিবারিক জীবনের শান্তি বজায় রাখার জন্য মাকে সম্মান করুন।

বৃশ্চিক রাশি: আপনি আজ একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন। যেখানে আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। শরীরকে সুস্থ রাখতে অবশ্যই কিছুটা বিশ্রাম নিন। প্রেমের জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হবেন। নতুন কোনো পরিকল্পনা বাস্তবায়নের পক্ষে আজকের দিনটি ভালো। কোথাও বিনিয়োগ করার আগে আজ সেই বিষয়ে সমস্ত তথ্য সঠিকভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য ছোলা, বাদাম, ঘি ইত্যাদি খান এবং কোনো ধর্মীয় স্থানে হলুদ রঙের কাপড় দান করুন।

ধনু রাশি: শরীরকে সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম নিন। আর্থিক দিক থেকে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ গ্রহ এবং নক্ষত্রের অনুকূল স্থানের কারণে আজ আপনি অর্থ উপার্জনের ক্ষেত্রে একাধিক সুযোগ পেয়ে যাবেন। পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে। কর্মক্ষেত্রে আজ আপনাকে অত্যন্ত সতর্কতার সাথে কাজ করতে হবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: প্রেমের সম্পর্ককে সুখকর করে তুলতে দরিদ্র ব্যক্তিদের খাবার বিতরণ করুন।

মকর রাশি: আপনার দয়ালু মনোভাব আজ একাধিক খুশির মুহূর্ত বয়ে আনবে। সন্তানদের পড়াশোনার জন্য আজ প্রচুর অর্থব্যয় করতে হতে পারে। প্রেমের জীবনে সন্দেহপ্রবণ মানসিকতাকে পরিত্যাগ করুন। নাহলে আপনাদের সম্পর্ক প্রবাহিত হবে। কর্মক্ষেত্রে অত্যন্ত সতর্কতার সাথে কাজ করুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলেও কোনো কারণবশত আপনি সেটিকে সঠিকভাবে কাজে লাগাতে পারবেন না। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: ব্যবসায়িক ক্ষেত্রে এবং কর্মজীবনে উন্নতির লক্ষ্যে লেড বা সীসায় রাহু যন্ত্র খোদাই করে তা নিজের মানিব্যাগ বা পকেটে রেখে দিন।

কুম্ভ রাশি: এই রাশির কিছু ব্যবসায়ী, তাঁদের ঘনিষ্ঠ বন্ধুদের সহায়তায় ব্যবসায়িক ক্ষেত্রে লাভবান হতে পারেন। শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। বাড়ির কাজকর্মগুলি করতে গিয়ে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। প্রেমের জন্য দিনটি অবশ্যই ভালো। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যদিও, কোনো কারণবশত আপনি সেটিকে সঠিকভাবে কাজে লাগাতে পারবেন না। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে সফলতা অর্জনের জন্য বৃহন্নলাদের পোশাক দান করুন এবং তাঁদের সাহায্য করুন

মীন রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং কিছুটা বিশ্রাম নিন। পাশাপাশি আজ আপনার কোথাও দীর্ঘ সফরের সম্ভাবনা থাকলে তা এড়িয়ে চলুন। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হয়ে সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। বাড়ির সৌন্দর্যায়নের জন্য আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। তবে, এই কাজের জন্য আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে প্রশংসাও পাবেন। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য পাখিকে সাত রকমের শস্য খেতে দিন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877